গারনাচোর অসাধারণ গোল – প্রিমিয়ার লীগে সেরা

ইংলিশ প্রিমিয়ার লীগে ম্যানচেস্টার ইউনাইটেড এবং এভারটনের ম্যাচে ৩ মিনিটের সময়ে স্ট্রাইকার আলেজান্দ্রো গারনাচো ওভারহেড কিকে গোল করেছে। সবাই বলতেছে, গারনাচোর এই গোলটা সিজনের সেরা গোল।

এমনকি, এইটাকে অনেকে ক্রিশ্চিয়ানো রোনালদো-র সেই ওভারহেড গোল এবং রুনির সেই লিজেন্ডারি বাইসাইকেল কিকের সাথে কম্পেয়ার করতেছে। কিন্তু আমার কাছে মনে হয়, গারনাচোর এই গোলটা আসলে কোনোকিছুর সাথে তুলনা হয় না। রোনালদো কিংবা রুনির সেই লিজেন্ডারি দুইটা গোল, কোনোকিছুর সাথে অবশ্যই রিপ্লেসেবল না। যদিও ওই গোলগুলোর সময়ে বল অনেকটা ওনাদের কমফোর্ট জোনেই ছিলো, পজিশন নেবার জন্য যতটুকু টাইম আসলে দরকার, রুনি বা রোনালদো সেই টাইমটা পেয়েছে।

গারনাচোর এই গোলটা সিজনের সেরা গোল

by Manchester United

কিন্তু, গারনাচোর এই গোলটা যদি রিভিউ করেন, তাহলে দেখবেন ডি-বক্সের বাইরে থেকে দেয়া লং-পাসটা টাইমিং করে শট নিতে হইছে। গারনাচো যখন শট মেইক করতেছে, গোলকিপার গারনাচোর দিকেই তাকিয়ে আছে। গোলকিপার পুরোপুরি রেডি, যেদিকেই শট আসুক না কেন, গোলকিপার বলটা ধরবে।

এই রকম সিচুয়েশনে, গোলকিপারের রেঞ্জের বাইরে, গোলপোস্টের একেবারে কর্ণার দিয়ে গোল করাটা ডেফিনেটলি সহজ না। সেইজন্য, এই গোলটা ইংলিশ প্রিমিয়ার লীগে hall of fame -এ থাকবে। গারনাচোর ক্যারিয়ারে সবচেয়ে সেরা ৩/৪টা গোলের ভিতরে এইটা গণনা করার মতো একটা গোল।

ভালো কথা, গারনাচো আমাদের আর্জেন্টিনার প্লেয়ার। So, Best Wishes for Alejandro Garnacho. Love from Bangladesh as an Argentine Supporter.

বিস্তারিত ভিডিওতে…

You Might Also Like

Leave a Reply